Return And Refund Policy

রিটার্ন ও রিফান্ড নীতিমালা

প্রোডাক্ট নষ্ট বা ভাঙা হলে:

যদি ডেলিভারির সময় প্রোডাক্ট ভাঙা বা ড্যামেজ অবস্থায় পান, তাহলে ডেলিভারি ম্যানের সামনে আমাদেরকে WhatsApp-এ ☎ 01321-295928 নম্বরে কল করে অবহিত করুন। তবে, প্রোডাক্ট ফেরত দেওয়ার সময় অবশ্যই প্যাকেজ ও সমস্ত এক্সেসরিজ সহযোগে দিতে হবে।

ত্রুটিপূর্ণ প্রোডাক্টের ক্ষেত্রে:

যদি প্রোডাক্ট ত্রুটিপূর্ণ হয়, তবে ২৪ ঘণ্টার মধ্যে আমাদেরকে জানাতে হবে এবং নিম্নোক্ত প্রমাণাদি প্রদান করতে হবে:

  • প্যাকেজের পেছন ও সামনের ছবি।
  • ইনভয়েস নাম্বার।
  • ত্রুটিপূর্ণ প্রোডাক্টের স্পষ্ট ভিডিও।

প্রোডাক্টের গুণগত মান আশানুরূপ না হলে:

আমাদের প্রোডাক্ট সরাসরি বিভিন্ন দেশের প্রস্তুতকারক বা সরবরাহকারীর কাছ থেকে আসে, তাই গুণগত মান পূর্ব নির্ধারিত নয়। তবে প্রোডাক্ট পেয়ে যদি কোয়ালিটি আশানুরূপ না হয়, ডেলিভারি ম্যানের সামনে আমাদের সাথে যোগাযোগ করুন।

অর্ডার করা প্রোডাক্ট পরিমাণে অমিল বা ভুল হলে:

ডেলিভারি ম্যানের সামনে থাকাকালীন আমাদের জানানো প্রয়োজন। প্রমাণ পাওয়ার পর, রিফান্ড বা রিপ্লেসমেন্টের ব্যবস্থা করা হবে।

প্রোডাক্টের আর “প্রয়োজন না হলে”:

একবার অর্ডার নিশ্চিত হলে, সেটি “চূড়ান্ত” হিসাবে গণ্য হবে। তাই, এই ক্ষেত্রে কোনো রিটার্ন গ্রহণ করা হবে না।

প্রোডাক্টের রঙ ছবি বা ভিডিওর সাথে না মিললে:

যদি প্রোডাক্টের রঙ ছবি বা ভিডিওর সাথে না মিলে, ২৪ ঘণ্টার মধ্যে আমাদের জানানো প্রয়োজন। অভিযোগ যাচাই শেষে আমরা রিপ্লেসমেন্ট বা রিফান্ডের ব্যবস্থা করব।

আপনার সন্তুষ্টি নিশ্চিত করাই আমাদের মূল লক্ষ্য। NAGRAM-এ আপনার প্রতি আমাদের প্রতিশ্রুতি।